দুপুর ১২:৪২ ; বুধবার ;  ২২ মে, ২০১৯  

প্রিন্স এবার ছক্কা হাঁকাবেন নাকি ক্লিন বোল্ড!

প্রকাশিত:

সুরঞ্জনা শেখ।।
নামে প্রিন্স! আচরণেও কম নয়। এমিটিভি চ্যানেলের দর্শকপ্রিয় রিয়েলিটি শো রোডিসে’র শেষ আসরের বিজয়ী প্রিন্স প্রথম থেকেই ছিলেন আকর্ষণের কেন্দ্রবিন্দুতে। আর থাকবে নাই বা কেন? রনভিজের গ্যাং-এর এই প্রতিযোগী যে ফাইনালে যাবেন, তা দর্শকরা বুঝে নিয়েছিল আগেই। আর ফাইনালে গিয়েই ডানে-বায়ে না তাকিয়ে শো স্টপারের মতো জিতে নিলেন শো।

এরপর প্রিন্স এলেন আরেক রিয়েলিটি শো ‘স্প্লিটস ভিলায়’। এখানেও প্রিন্সের অবস্থা রমরমা। এখন দেখা যাচ্ছে রিয়েলিটি শো মানেই প্রতিযোগী থেকে সোজা রাজার আসনেই বসে পড়েছেন প্রিন্স। তাইতো ভারতের অনলাইনে ব্রেকিং নিউজ চলে এসেছে! এই শোটিও জিতে গেছে প্রিন্স!

এবার দান দান তিন দানের পালা। এ লড়াই স্নায়ুযুদ্ধের। তাই দুই দুইটি রিয়েলিটি শো-এর হিরো প্রিন্স এবার চলে এলেন সোজা ‘বিগ বস’-এ। ১১ অক্টোবর রাতে দেখা গেল সালমান খানের এই গরমাগরম রিয়েলিটি শোর অন্যতম প্রতিযোগী হলেন দিল্লির এই মডেল। কিন্তু শোতে দৃশ্যপট একটু খটমটে লাগলো বটে। ডাবল-ট্রাবল থিমে এবার জুটি হিসেবে বিগ বস হাউজে প্রতিযোগীরা প্রবেশ করবেন, এমনটাই কথা। সে হিসেবে যখন পার্টনার বা সঙ্গী বেছে নেওয়ার সময় এলো তখন প্রিন্সকে বেছে নিলেন না কেউই!

স্টার প্লাসের ভিরাখ্যাত দ্বিগঙ্গানা সুরিয়াভংশী, বলিউড নায়িকা রিমি সেন, ইওভিকা চৌধুরী, ভিনদেশী মানদানা কারিমি, টিভি সেলিব্রেটি কিশোয়ার মারচেন্ট, রচেল মারিয়া রাও- কেউই প্রিন্সকে সঙ্গী হিসেবে বাছাই করেননি। একের পর এক ‘উপেক্ষা’য় প্রিন্সের অপেক্ষা বাড়তে থাকে। অবশেষে সালমান খানের বদান্যতায় মারিয়া রাওয়েরসঙ্গে তার প্রবেশ ঘটে বিগবস হাউজে।

মারমার-কাটকাট স্বভাবের কারণে প্রিন্সকে সবাই বাই বাই জানাচ্ছিল নাকি ‘শো স্টপার’কে অবহেলা দেখিয়ে মানসিক আক্রমণের চেষ্টা চলছিল – রাতারাতি সেটা না বোঝা গেলেও সালমান খান ইঙ্গিত দিয়ে দিয়েছেন দর্শকদের। বললেন, ‘রিয়েলিটি শো মাস্টার প্রিন্স প্রথম থেকেই বিগবসের বস হতে পারেন।’ সালমানের পাশাপাশি এমনটা ভাবছেন বিগবস ভক্তরাও। অনেকে আবার স্বভাব বিচারে প্রিন্স নেরুলাকে এই সিজনের গৌতম গুলাটি ভাবলেও মুম্বাই মিডিয়া বলছে- প্রিন্স এবার হয় ছক্কা না হয় ক্লিন বোল্ড! বিষয়টি দেখতে হলে তির্যক দৃষ্টি রাখতে হবে ‘বিগ বস’-এ।

/এসএস/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।