দুপুর ১২:৫০ ; বুধবার ;  ২২ মে, ২০১৯  

সব চেক মায়ের হাতে তুলে দেন সোনাক্ষী

প্রকাশিত:

বিনোদন ডেস্ক।।
‘দাবাং’ তারকা সোনাক্ষী সিনহা শুধু নায়িকা নয়, কন্যা হিসেবেও নিজেকে সেরা প্রমাণ করেছেন। জানালেন, এখন পর্যন্ত যত পারিশ্রমিক পেয়েছেন তার পুরোটাই তুলে দিয়েছেন তার মায়ের হাতে।

সম্প্রতি মুম্বাই মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন এমন মজার তথ্য। ভারতের বিখ্যাত সে পত্রিকাকে তিনি বলেন, “প্রথম চেকটা পেয়েছিলাম, একটা ফ্যাশন শো থেকে। আমি তখন কলেজে পড়তাম, হাতখরচের জন্য দিনে ৫০০ রুপি পেতাম। সেই অনুষ্ঠান শেষে তিন হাজার রুপির একটা চেক পাই। মা ওই চেকটাকে ফ্রেমে বাঁধাই করে রেখেছিলেন, স্মৃতি হিসেবে। আর সিনেমায় প্রথম চেক পাই ‘দাবাং’ থেকে। সেটাও মা’র হাতে তুলে দেই। মা সে টাকার বড় একটা অংশ দান করেন সালমান খান চ্যারিটি ফাউন্ডেশনে। সেই থেকে এখন পর্যন্ত যত চেক পেয়েছি, সব মায়ের হাতেই তুলে দিয়েছি।’’
তিনি আর জানান, এখনও সেই ‘ছোট’ মেয়েটিই আছেন সোনাক্ষী। কারণ, টাকার দরকার হলে এখনও মায়ের কাছে হাত পাতেন। যখন যত টাকা দরকার, সবই নিতে হয় মায়ের কাছ থেকে।

/এআরসি/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।