রাত ১০:৪২ ; শুক্রবার ;  ১৮ অক্টোবর, ২০১৯  

পাঁচ বছরের শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

প্রকাশিত:

সম্পাদিত:

গাইবান্ধা প্রতিনিধি।।

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার গজারিয়া ইউনিয়নে পাঁচ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। রবিবার দুপুরে টিএন্ডটি পাড়ায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ উজ্জ্বল দাস (১৫) নামে এক কিশোরকে আটক করে।

ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ও সি) মো. আতিয়ার রহমান ধর্ষণ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি জানার পর পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক উজ্জ্বলকে আটক করে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এদিকে ঘটনার পর নির্যাতিত শিশুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। প্রথমে তাকে ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

ফুলছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. নাফিসা ইয়াসমিন জানান, প্রাথমিকভাবে শিশুটির শরীরে ধর্ষণের আলামত পাওয়া গেছে।

শিশুটির মা  জানান, পাশের বাড়ির উজ্জ্বলের ঘরে শিশুটি টেলিভিশন দেখতে যায়। উজ্জ্বল কৌশলে ঘরের দরজা বন্ধ করে দেয়। এরপর মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটি কান্নাকাটি করলে উজ্জ্বল টেলিভিশনের ভলিউম বাড়িয়ে দেয়। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় ঘর থেকে বেরিয়ে এসে ঘটনার বর্ণনা দেয়।

/এনএস/এসএস/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।