ভোর ০৬:১৯ ; শনিবার ;  ১৯ অক্টোবর, ২০১৯  

কুনিও’র খুনিদের গ্রেফতার করতে পারলে পুলিশের জন্য পুরস্কার

প্রকাশিত:

রংপুর প্রতিনিধি॥

জাপানি নাগরিক ওসি কুনিও হত্যা রহস্য উন্মোচন ও খুনিদের গ্রেফতার করতে পারলে পুলিশ কর্মকর্তাদের পুরস্কার দেওয়ার ঘোষণা দিয়েছেন রংপুর রেঞ্জের ডিআইজি ও তদন্ত কমিটির প্রধান হুমায়ুন কবীর। তবে ঠিক কি পুরস্কার দেওয়া হবে তা তিনি নির্দিষ্ট করে বলেননি।

রবিবার বেলা ১১টার দিকে নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে অপরাধ নিয়ন্ত্রণে সাহসিকতাপূর্ণ অবদানের জন্য বিভাগের ৯ পুলিশ সদস্যদের মাঝে পদক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

ডিআইজি বলেন,‘পুলিশ সদস্যদের আরও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। অপরাধীদের গ্রেফতারে আরও উদ্যোগী হতে হবে। এছাড়া বেআইনি অস্ত্র উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে অভিযান আরও  জোরদার করতে হবে।’

পরে অপরাধ নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ অবদান রাখায় কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার মোহাম্মদ তবারক উল্লাহকে শ্রেষ্ঠ জেলা সুপার ও গাইবান্ধা জেলার গোবিন্দগজ্ঞ পৌর মেয়র হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন করে আসামিদের গ্রেফতার করায় সংশ্লিষ্ট থানার উপ-পরিদর্শক (এসআই) কল্যাণ কুমার চক্রবর্তীকে শ্রেষ্ঠ তদন্তকারী পুলিশ কর্মকর্তার পদক দেওয়া হয়। এছাড়া আরও ৭ পুলিশ সদস্যকে বিভিন্ন কাজের জন্য পদক দেওয়া হয়।

এসময় রংপুর বিভাগের ৮ জেলার পুলিশ সুপার ছাড়াও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

/এসএম/এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।