রাত ০৫:২৭ ; শনিবার ;  ১৯ অক্টোবর, ২০১৯  

কুড়িগ্রামে সাবেক চেয়ারম্যান পদপ্রার্থী নিহত

প্রকাশিত:

কুড়িগ্রাম প্রতিনিধি
কুড়িগ্রামে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণে ইচ্ছুক এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম আতিকুর রহমান রাজা। হত্যাকাণ্ডের পর তার লাশ পুকুরে ফেলে দেওয়া হয়। নাগেশ্বরী উপজেলার মাদারগঞ্জে গ্রামের বকুল তলা নামক স্থানে বুধবার রাতে এ ঘটনা ঘটে।

নিহত রাজা একই ইউনিয়নে গত নির্বাচনেও চেয়ারম্যান পদপ্রার্থী ছিলেন। তবে সেবার পরাজিত হলেও এবারে তার মাঠ পর্যায়ের জনসমর্থন বেশ ভালো ছিল বলে জানা গেছে।

পুলিশ বৃহস্পতিবার সকালে পুকুর থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। কচাকাটা সাব থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের ঘটনাস্থলে জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

হত্যাকাণ্ডের খবর ছড়িয়ে পড়লে ‘উত্তেজিত জনতা’ বল্লবের খাস ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল করিমের বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

নিহত আতিকুর নাগেশ্বরী উপজেলার বল্লভের খাস ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আবারও প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়ে গণসংযোগ করে বাড়ি ফেরার পথে তাকে হত্যা করা হয়।

নিহত আতিকুর রহমান রাজা কুড়িগ্রাম-১ আসনের এমপি মোস্তাফিজুর রহমান মোস্তাকের নিকটাত্মীয় বলে জানা গেছে।


/এইচকে/টিএন/


 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।