ভোর ০৬:৪৭ ; শনিবার ;  ১৯ অক্টোবর, ২০১৯  

গাইবান্ধায় বাস চাপায় নিহত ২, আহত ৩

প্রকাশিত:

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় ঢাকা-রংপুর মহাসড়কে বৃহস্পতিবার বিকালে হানিফ এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাসের চাপায় দুই পথচারী নিহত হয়েছেন। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বৈঠাখালি নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এসময় দুই শিশুসহ আরও ৩ জন আহত হয়।

নিহতরা হলেন, শাহজাহান মিয়া (৩৫) ও আলেফা বেগম (৩২)। নিহত শাহজাহান মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের সিংজানি গ্রামের সাবেদ আলীর ছেলে এবং আলেফা বেগমের বাড়ি একই ইউনিয়নের মধ্য মেরুপাড়া গ্রামে। আহত ফিরোজা বেগম ও দুই শিশুকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি এনামুল হক জানান, শাহজাহান মিয়া ও আলেফা বেগম মহাসড়কের পাশে ওই এলাকায় বাসের জন্য অপেক্ষা করছিলেন। এসময় ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী হানিফ এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাস সামনে থাকা সিএনজিচালিত অটোরিকশাকে ওভারটেক করতে গিয়ে তাদের চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়।

তিনি আরও জানান, লাশ দুটি উদ্ধার করে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এবং স্থানীয়দের সহায়তায় হানিফ এন্টারপ্রাইজের বাসটি পলাশবাড়ি উপজেলা থেকে জব্দ করা হয়েছে।

/জেবি/টিএন/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।