দুপুর ১২:৫৮ ; মঙ্গলবার ;  ২৮ জানুয়ারি, ২০২০  

শুরু হচ্ছে ডেনিম মেলা

প্রকাশিত:

লাইফস্টাইল ডেস্ক।।

আরামদায়ক এবং স্টাইলিশ ডেনিম আজ আমাদের জীবনযাপনের সঙ্গে জড়িয়ে গেছে ওতপ্রোতভাবে। অবশ্য অনেক চ্যালেঞ্জ পাড়ি দিয়ে তবেই আজকের এই অবস্থানে আসতে হয়েছে ডেনিমকে। এ জার্নি যেন সুদক্ষ একজন খেলোয়াড় কিংবা গেমারের মতোই।

ডেনিমের এ বিজয় উদযাপন করতে আগামী ৭ ও ৮ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে ডেনিম মেলা। ডেনিমজিনসডটকমবাংলাদেশ-এর চতুর্থ পর্বের এ আয়োজনে দেশ বিদেশের উদ্যোক্তারা তুলে ধরবেন তাদের রকমারি উদ্ভাবন। দুই দিনের বর্ণাঢ্য আয়োজনটি হবে রাজধানীর র‍্যাডিসন প্রাঙ্গণে। ডেনিম প্লেয়ারদের অদম্য মন্ত্রে উজ্জীবিত হয়ে এবারের আয়োজনের থিম ঠিক করা হয়েছে ‘ডেনিম প্লেগ্রাউন্ড ঢাকা’।

ডেনিম অ্যান্ড জিনস বাংলাদেশের প্রতিষ্ঠাতা সন্দ্বীপ আগারওয়াল বলেন, 'সারা দুনিয়ায় ডেনিমের যে বাজার সম্ভাবনা রয়েছে সেখানে ক্রমশ বাড়ছে বাংলাদেশি ডেনিমের চাহিদা। ইউরোপীয় ইউনিয়নের বাজারে এ মুহূর্তে জিনসের বৃহত্তম রফতানিকারক বাংলাদেশই।'

ডেনিম মেলার গত বছরের আয়োজন

গত বছরের মতো এবারও টেসকো, টম টেইলার, সিঅ্যান্ডএ, কেয়ারেফোর, কুলক্যাট, সিলিও, চার্লস ভোগলে, ইউনিকলো, এস অলিভার, ওয়ালমার্ট, ডেবেনহ্যামস, ডিউহার্স্টসহ আরও বেশকিছু কারখানা, বায়িং হাউজ ও দেশ বিদেশের খুচরা ও পাইকারি বিক্রেতা অংশগ্রহণ করবেন এ মিলনমেলায়।

মেলায় থাকছে ফ্যাশন শো- এর আয়োজনও। ‘ডেনিম প্লেগ্রাউন্ড ঢাকা’ সবার জন্য উন্মুক্ত।

প্রয়োজনে: ০১৯১২৪৪৮৮৬৬

/এনএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।