রাত ১১:১৩ ; শুক্রবার ;  ১৮ অক্টোবর, ২০১৯  

রংপুরে চোলাই মদপানে প্রাণ গেল ৫ জনের

প্রকাশিত:

সম্পাদিত:

রংপুর প্রতিনিধি।।

রংপুরের বিহারিপাড়ায় চোলাই মদপানে একই পরিবারের তিনজনসহ পাঁচজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোরে নগরীর মাহিগঞ্জ তাজহাট এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে পুলিশ বিষাক্ত মদ বিক্রির দায়ে সাতজনকে গ্রেফতার করেছে।

রংপুরের পুলিশ সুপার আবদুর রাজ্জাক জানান, রঙ করার স্পিরিট দিয়ে তৈরি বিষাক্ত মদ খেয়েই তাদের মৃত্যু হয়েছে তা প্রাথমিকভাবে স্পষ্ট। তবে ময়নাতদন্তের পরই আসল ঘটনা জানা যাবে।

গুরুতর অসুস্থ অবস্থায় আরও তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় নিহতরা হলেন তাজহাট বিহারিপাড়ার শুকুর আলীর ছেলে আবদুল গফুর মিয়া(৩৩), তার চাচাতো ভাই শরিফ মন্ডলের ছেলে নাসিম মিয়া(৪৫),  মনু মিয়া(৩৫), এরশাদ নগরের লক্ষণ দাস (৫৮) ও রবাটসনগঞ্জ এলাকার আবদুল লতিফের ছেলে আজমেরি(৩০)।

রংপুর কোতয়ালি থানার ওসি (তদন্ত) আবদুল আজিজ জানান, পুলিশ সুপারের নির্দেশে অভিযান চালিয়ে মদ তৈরির সাথে জড়িত আমজাদ হোসেন, বিজয় রাম ও তারা বানু এবং বিক্রেতা আছমা খাতুন, আয়নাল, আজিজুন ও আনোয়ার হোসেনকে গ্রেফতার করা হয়েছে।

মদ খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীনরা হলেন মোস্তফা মিয়ার ছেলে মজিদ মিয়া, লতিফ মিয়ার ছেলে জসিম মিয়া ও সোহাগ মিয়া। জানাগেছে, নিহত নাসিম মিয়া ও মনু মিয়া আপন দু'ভাই।

/এনএস/এসটি/এমপি/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।