দুপুর ০২:২৬ ; মঙ্গলবার ;  ২৮ জানুয়ারি, ২০২০  

এই ঈদে ঘর সাজাতে

প্রকাশিত:

লাইফস্টাইল ডেস্ক ।।

তুশিন এম্পোরিয়াম ও স্টাইল ইন্টেরিয়র দিচ্ছে যৌথভাবে অত্যাধুনিক সব গৃহসজ্জার পণ্য ও ডিজাইন। তুশিন এম্পোরিয়াম সরাসরি বিদেশ থেকে নিয়ে আসছে আধুনিক সব ঘর সাজানোর পণ্য। যেখানে রয়েছে এক্সক্লুসিভ সব গ্রানাইট, রাজকীয় মার্বেল, টাইলস, বাথ রুম ফিটিং, অত্যাধুনিক কিচেন কেবিনেট, কিচেন সিনসহ আরও নানান উপকরণ। অন্যদিকে তাদের স্টাইল ইন্টেরিয়র ব্যবসা প্রতিষ্ঠান, কর্পোরেট অফিস কিংবা বাসাকে দৃষ্টিনন্দন করে সাজিয়ে তোলার কাজটি খুব যত্ন সহকারে করে থাকে। নিত্যনতুন এবং এক্সক্লুসিভ সব ডেকোরেশন দিয়ে অফিস কিংবা বাড়ি সাজানোর কাজটি করে থাকে স্টাইল ইন্টেরিয়র। এজন্য তাদের রয়েছে ক্রিয়েটিভ এবং দক্ষ ইন্টেরিয়র ডিজাইনার।

যাদের ডিজাইন করা ইন্টেরিয়র ডিজাইন খুব সহজেই আপনার রুচি এবং ব্যক্তিত্বের সঙ্গে মানিয়ে যাবে। একই ছাদের নীচে একই সঙ্গে এক্সক্লুসিভ সব পণ্য পাওয়ার পাশাপাশি ইন্টেরিয়রের সকল পরামর্শ ও ইন্টেরিয়র ডিজাইন পাবেন এখানে। তুশিন এম্পোরিয়াম ও স্টাইল ইন্টেরিয়র এর সকল পন্য সম্পর্কে তথ্য পাওয়া যাবে এর ফেইজবুক পেইজ, ওয়েব সাইট ও ইউটিউবে।

 

আরএফ 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।