রাত ১২:০৮ ; মঙ্গলবার ;  ১৭ জুলাই, ২০১৮  

শরতের বিকালে জমজমাট আড্ডায় বাংলা ট্রিবিউনের কলাম লেখকরা

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

হঠাৎ করেই শরতের বিকেলে বাংলা ট্রিবিউনের কলাম লেখকদের একটি আড্ডার আয়োজন করা হয়েছিল। বাংলা ট্রিবিউনের কার্যালয়ে সোমবার বিকাল ৪টায় হাজির হয়েছিলেন গণমাধ্যমটির কলাম লেখকদের একাংশ।

 নিছক আড্ডার জন্যই তারা সমবেত হয়েছিলেন। সেসময় তারা বাংলা ট্রিবিউন নিয়ে তাদের ভালো লাগা ও প্রত্যাশার কথা জানান। কলাম লেখকদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজনৈতিক বিশ্লেষক বখতিয়ার উদ্দীন চৌধুরী, বিশিষ্ট লেখক মাসুদা ভাট্টি, শিক্ষক ও সাংবাদিক আনিস আলমগীর, সময় টিভির বার্তা প্রধান তুষার আবদুল্লাহ, এটিএন নিউজের অ্যাসোসিয়েট হেড অব নিউজ প্রভাষ আমিন, চলচ্চিত্র নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বল, উন্নয়নকর্মী ও কলামিস্ট চিররঞ্জন সরকার, সাংবাদিক নাহিদ আশরাফ রাজীব এবং সাংবাদিক হারুন-উর রশীদ।

এই আড্ডায় বাংলা ট্রিবিউনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বাংলা ট্রিবিউনের নির্বাহী সম্পাদক জুলফিকার রাসেল, ব্র্যান্ড কনসাল্টেন্ট বন্যা মির্জা, জেষ্ঠ্য প্রতিবেদক উদিসা ইসলাম। শুধু বাংলা ট্রিবিউন বিষয়েই নয় আড্ডায় উঠে আসে গণমাধ্যমের হালচাল, চলমান রাজনীতিসহ নানা বিষয়। কীভাবে বদলে যাচ্ছে মিডিয়ার পরিবেশ তাও নিয়ে আলোচনা করেন উপস্থিত লেখকরা।

এছাড়া আসন্ন ঈদ নিয়ে নিজেদের ব্যক্তিগত পরিকল্পনার পাশাপাশি সংবাদ কি হতে পারে নিয়েও আলোচনা হয়।

 আড্ডার একদম শেষদিকে উপস্থিত হন টেলিভিশন ব্যক্তিত্ব ও কলাম লেখক আব্দুন নূর তুষার ও সপ্তাহিক কাগজ পত্রিকার সম্পাদক জব্বার হোসেন। আড্ডায় গণমাধ্যমের কাছে প্রত্যাশা এবং অনলাইন কলাম এর বৈশিষ্ট্য নিয়ে আলাপের পাশাপাশি সমসাময়িক বিষয় নিয়ে লেখকরা পরস্পরের সাথে মতবিনিময় করেন।

আড্ডা শেষ হয় কেক কেটে মিষ্টিমুখ করে। সম্প্রতি ছিলো আব্দুন নূর তুষার ও হারুন উর রশীদের জন্মদিন। বাংলাট্রিবিউনের পক্ষ থেকে এই কেক ও ফুল দিয়ে তাদের অভিনন্দন জানানো হয়।

/ইউআই/এফএএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।