দুপুর ১২:১৩ ; মঙ্গলবার ;  ২৮ জানুয়ারি, ২০২০  

গুলশান শাড়ি মিউজিয়ামে উৎসব-আয়োজন

প্রকাশিত:

লাইফস্টাইল ডেস্ক ।।

বিয়ে, জন্মদিন, ঈদ, পূজা বা পহেলা বৈশাখ, ফাল্গুন, বিজয় দিবস, স্বাধীনতা দিবস জাতীয় বা ঘরোয়া যে কোন আয়োজনের সাজে শাড়ি প্রতিটি বাঙালি নারীর প্রথম পছন্দ। নানা উৎসবে নারীর পছন্দের কথা বিবেচনা রেখে গুলশান শাড়ি মিউজিয়াম ঐতিহ্যবাহী দেশী বিদেশি বৈচিত্রময় শাড়ি দিয়ে সাজিয়েছে তাদের বসুন্ধরা সিটি, মিরপুর বেনারসি পল্লী ও গুলশান পিংক সিটির শো রুম। এখানে কাতান, রাজশাহী সিল্ক, বেনারসি বিয়ের শাড়ি, কাঞ্জিবরন, তসর, খাদি, কোটা, ক্রেফ জরী প্রিন্ট, টাঙ্গাইল সিল্ক, ব্যাঙ্গালুর কাতান, সাউথ ইন্ডিয়ান সিল্ক, কাশ্মীরি সিল্ক, বালুচুরি, শিফন জরী প্রিন্ট, গরদ, চোশা, মনিপুরি থেকে শুরু করে পাওয়া যাবে ঢাকাই জামদানি ও তাঁতের শাড়ি।

যেকোন অনুষ্ঠানে পরার জন্য যেকোন রং ও বৈচিত্রের সব ধরনের ঐতিহ্যবাহী শাড়ির বিশাল সংগ্রহ রয়েছে গুলশান শাড়ি মিউজিয়ামে। ফিউশন ধাচের ডিজাইনার শাড়ি বিয়ে কিংবা যে কোন জাকজমক অনুষ্ঠানে পরার জমকালো লেহেঙ্গা বা পার্টি ড্রেসও পাওয়া যাবে এখানে। বিস্তারিত জানতে যোগাযোগ: দোকান নং: ৯৭-১০০,  এবং ৭৫-৭৬ ব্লক- সি লেভেল: ৪ বসুন্ধরা সিটি, দোকান নং: ৯, ব্লক: এ, লেন: ৮, মিরপুর বেনারসি পল্লী ও গুলশান পিংক সিটি বেসমেন্ট ১। ফোন: ০১৯৮৫৬৩৯৩৩০।

 

আরএফ 

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।