রাত ০১:৫১ ; রবিবার ;  ২৩ ফেব্রুয়ারি, ২০২০  

যেখানে চলছে ছাড়-উৎসব

প্রকাশিত:

নাজিয়া লোপা ।।

চলছে ঈদের আগে শেষ সময়ের কেনাকাটা। এই ঈদে কোরবানির জন্য একটি বিশাল বাজেট হাতে রাখতে হয় বলে অনেকেই সাশ্রয়ে শৌখিনতাটা সাড়তে ভালোবাসেন। একারণেই বিভিন্ন মার্কেট এবং শপগুলো এগিয়ে এসেছে ক্রেতার সাধ ও সাধ্যের ভিতর সমন্বয় ঘটাতে।

ঈদকে সামনে রেখে বিভিন্ন ফ্যাশন হাউজে চলছে ছাড়ের উৎসব। আর এই উৎসবের হাওয়া লেগেছে রাজধানীর বিভিন্ন মার্কেটেও। এরমধ্যে অন্যতম ধানমণ্ডির অচার্ড পয়েন্ট মার্কেট। এই মার্কেটের বিভিন্ন ফ্লোরের শপগুলো ঘুরলে ছাড়ে কেনাকাটা করা যাবে খুব সহজেই। শপিং মলটির রঙ এবং চরকার শোরুমে চলছে বিশাল ছাড়ের অফার। সর্বোচ্চ ৭০% ছাড়ে পোশাক, গৃহসজ্জার সামগ্রী, গহনা কেনা যাবে এখান থেকে। এছাড়াও আমদানীকৃত বিভিন্ন পোশাকের শপেও চলছে সর্বোচ্চ ৬০% ছাড়। ছেলেদের পোশাকের দোকানগুলোতে চলছে বিভিন্ন ধরনের ছাড়ের অফার। ক্রেতাপ্রিয় পাঞ্জাবির শোরুম লংলাতে চলছে ৪০% পর্যন্ত ছাড়। এখানে আছে ছেলেদের পাঞ্জাবি, শর্টপাঞ্জাবি, ফতুয়া।

বাংলাদেশি ব্র্যান্ড বা ননব্র্যান্ড- সব ধরনের মার্কেটেই চলছে ঈদ ও পূজার ছাড় উৎসব। কেনাকাটা করার জন্য তাই অরচার্ড পয়েন্ট মার্কেটটি হতে পারে একটি সহজ সমাধান।

 

 

আরএফ 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।