রাত ০২:১৮ ; রবিবার ;  ২৩ ফেব্রুয়ারি, ২০২০  

দেশের প্রথম হোম ফেস্ট

প্রকাশিত:

নাজিয়া লোপা ।। 

স্বউদ্যোগে বাংলাদেশে প্রথমবারের মত হোম ডেকোরেশন এক্সপো আয়োজন করতে যাচ্ছে উইন্ডমিল ইনিশিয়েটিভ। ‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’ শীর্ষক এই আয়োজনের সহযোগিতায় রয়েছে ব্র্যাক ব্যাংক। বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আগামী ৬ ও ৭ নভেম্বর ২০১৫ এই আয়োজন অনুষ্ঠিত হবে।

এই উপলক্ষে দেশজুড়ে মাসব্যাপি ইন্টেরিয়র ডিজাইন প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। যার মাধ্যমে সৃজনশীল তরুণ ইন্টেরিয়র ডিজাইনারদের খুঁজে বের করা হবে। সেরা ডিজাইনার পাবেন নগদ ৩ লাখ টাকা পুরস্কার। এছাড়া ১৭টি বিভাগের সেরা ডিজাইনাররা‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’ -এ সরাসরি অংশগ্রহণের সুযোগ পাবেন।

 

সোমবার (১৪ সেপ্টেম্বর ২০১৫) সকালে প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানানো হয়। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন উইন্ডমিলের ব্যবস্থাপনা পরিচালক জনাব রিয়াজুদ্দিন মোশারফ, উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব সাব্বির রহমান তানিম, ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং জনাব ফিরোজ আহমেদ খান, এসএসজি প্রধান বিপণন কর্মকর্তা জনাব আফতাব মাহমুদ খোরশেদ, ব্র্যাক-আড়ং-এর সিওও জনাব মোহাম্মদ আবদুর রউফ প্রমুখ।

 

‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’ নিয়ে উইন্ডমিল অ্যাডভারটাইজিং লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাব সাব্বির রহমান তানিম বলেন, আমাদের মেধাও সম্পদ রয়েছে। সমন্বয়ের মাধ্যমে সবাইকে একসঙ্গে নিয়ে নতুন সৃজনশীল কাজ করতে চাই। এটিই ইন্টেরিয়র ডিজাইন প্রতিযোগিতার মূল উদ্দেশ্য। ইন্টেরিয়র ডিজাইনের প্রয়োজনীয় বিভিন্ন অনুসঙ্গ খুজে পেতে আমাদের বিভিন্ন স্থানে যেতে হয়। তাই সবাইকে একসঙ্গে এক জায়গায় নিয়ে আসার জন্যই আমাদের এই আয়োজন।

‘হোম ফেস্ট ঢাকা ২০১৫’ -এ ৩টি বিভাগে ১৭টি মডেল রুম প্রদর্শন করা হবে। যা ইন্টেরিয়র ডিজাইনের নানা উপাদান দিয়ে সাজানো থাকবে। এই আয়োজনের সঙ্গে থাকছে ব্র্যাক ব্যাংক, এসএসজি, আড়ংসহ দেশের অন্যান্য স্বনামধন্য ব্র্যান্ড। হোম ফেস্টে তাদের সকলের স্টল থাকবে। যেখানে তারা তাদের নানা পণ্য ও সেবার দিক তুলে ধরে এবং ক্রেতাদের কেনা কাটায় নানার কম সুবিধা প্রদান করবে।

 

আরএফ 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।