রাত ১২:৩৫ ; রবিবার ;  ২৩ ফেব্রুয়ারি, ২০২০  

হাট ছেড়ে পথে হাটুরে

প্রকাশিত:

লাইফস্টাইল ডেস্ক ।।

পাঁচতারা হোটেলের বলরুম নয়, কোনও অডিটোরিয়াম নয় একদম খোলা আকাশের নিচে হাটের আয়োজন করছে হাটুরের সদস্যরা। আগামী ৪ সেপ্টেম্বর, শুক্রবার সারাদিন হাটুরের সদস্যরা থাকবে পান্থপথ অতীশ দীপঙ্কর বিশ্ববিদ্যালয়ের সামনে উন্মুক্ত আকাশের নিচে।

ঈদ ও পূজাকে সামনে রেখে এবার আয়োজন করা হলো হাটুরে স্ট্রিট কার্নিভাল। হাটুরের এবারের আয়োজনে দেশি পণ্যের সমাহার নিয়ে হাজির হচ্ছে চারুমেলা, ধবল/জলছাপ, দ্বৈত, গুটিপোকা, রেগা ও বেস্ট বাংলাদেশ।

একদিনের এই হাটবারে এই অনলাইন উদ্যোক্তাদের কেউ কেউ এনেছেন নিজস্ব ডিজাইনের শাড়ি, পাঞ্জাবি,কুর্তি। এছাড়া এখানে আপনার দেখা মিলবে বাংলাদেশের ঐতিহ্যবাহী পোশাকের। কেউ এনেছেন আদিবাসী পিনন শাড়ি, কেউবা মনিপুরী, কেউ বা নকশী কাঁথার কিংবা দেশি তাঁতের কাজ কিংবা হাতে তৈরি অনবদ্য সব গয়না।

শুধু তাই নয় এখানে আরও পাওয়া যাবে সাজানোর গাছ, খাঁটি দেশি চাল, বিশুদ্ধ ঘি ও মধু।    সুতরাং বৃষ্টি পড়লে ছাতা মাথায় দিয়ে আর বৃষ্টি না থাকলে ছাতা ছাড়াই হাজির হয়ে যান পথমেলায়।  

স্থান: পান্থপথ, অতীশ  দীপঙ্কর বিশ্ববিদ্যালয়ের সামনের খোলা স্থান

সময়:বেলা ১১টা থেকে রাত ৮টা 

 

আরএফ 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।