সকাল ০৯:১১ ; বুধবার ;  ১৪ নভেম্বর, ২০১৮  

শরতের আয়োজনে কে ক্র্যাফ্ট

প্রকাশিত:

লাইফস্টাইল ডেস্ক ।।

বর্ষার বিদায়ে আকাশ  সেজেছে হালকা মেজাজের সাদা মেঘের পোষাকে । শীর্ণ নদীর পাশে কাশবন একরাশ সাদা চুলের সাথে বাতাসের মিতালীতে মেতেছে । প্রকৃতির হালকা মেজাজের সহগামী হয়ে মানুষের মনেও হালকা আমেজের  পরশ । এ আমেজকে ধরে রাখতে কে ক্র্যাফটের এবারের শরতের আয়োজন ।

এ আয়োজনে থাকছে শাড়ি, সালোয়ার কামিজ, ফতুয়া, টপস্, স্কার্ট, পাঞ্জাবী, শর্ট পাঞ্জাবী, টি-শার্ট এবং অলংকার । সুতি ও এন্ডি কাপড়ে তৈরি পোশাকগুলোতে ব্লকপ্রিন্ট, স্ক্রিনপ্রিন্ট, হাতের কাজ ও এমব্রয়ডারি করা হয়েছে। যারা ঈদের আগেই কেনাকাটা সেরে ফেলতে চান তারা এখনই ঘুরে আসতে পারেন কে ক্র্যাফট শোরূমে । 

আর এই বিশেষ আইটেম গুলো পাওয়া যাচ্ছে কে ক্র্যাফটের বনানী ১১ নাম্বার রোড, নিউ বেইলি রোড, সীমান্ত  স্কয়ার, প্লাজা এ আর, সোবহানবাগ, মালিবাগ মৌচাকের কাছে, মিরপুর-২ স্টেডিয়ামের বিপরীতে, দেশীদশ বসুন্ধরা সিটি লেভেল-৭, গুলশান দেশী দশ তেজগাঁও বা/এ গুলশান লিংক রোড, উত্তরা টাওয়ার : উত্তরা সেক্টর ৩, আজিজ সুপার মার্কেট শাহবাগ, যমুনা ফিউচার পার্ক, সিলেট দেশীদশ  ও চট্টগ্রাম দেশীদশে।

 

আরএফ 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।