রাত ১১:৫৭ ; সোমবার ;  ১৬ জুলাই, ২০১৮  

শেখ হাসিনার নেতৃত্বেই জাতীয় ঐক্য সম্ভব: ব্যারিস্টার নাজমুল হুদা

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই জাতীয় ঐক্য গড়ে তোলে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব বলে মন্তব্য করেছেন বিএনপির সাবেক নেতা ব্যারিস্টার নাজমুল হুদা। সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে জাতীয় গণতান্ত্রিক লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতীয় ঐক্য গড়ে তোলার আহ্বান জানিয়ে সাবেক যোগাযোগমন্ত্রী বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী যেভাবে দেশ শাসন করছেন ও উন্নয়ন করছেন তাতে, তাকে সঙ্গে নিয়ে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে। তাহলে দেশ আরও এগিয়ে যাবে।’

বিএনপির সাবেক এই স্থায়ী কমিটির সদস্য অভিযোগ করে বলেন, ‘আমরা প্রতিনিয়তই একে অন্যকে চ্যালেঞ্জ করে কথা বলি। আমরা কখনোই ভালোবাসার সুরে একে অন্যের সঙ্গে কথা বলি না কেন? আপনারা খেয়াল করে দেখবেন দুই নেত্রীর মাঝে যখনই সংলাপের পরিবেশ সৃষ্টি হয়, তখনই তার আশপাশ থেকে উস্কানি দিয়ে সংলাপের পরিবেশ নষ্ট করা হয়।’

এ সময় তিনি সবাইকে আহ্বান জানিয়ে বলেন, ‘আগামীতে যেনো ১৫ আগস্টের মতো কোনও ঘটনা আর না ঘটে সেদিকে খেয়াল রাখতে হবে।’

সংগঠনের সভাপতি এম এ জলিলের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন অ্যাডভোকেট গৌরঙ্গচন্দ্র কর, কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী মাসুদ আহমেদ, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, বেলাল হোসেন প্রমুখ।

/এসআইএস/এএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।