সকাল ০৯:৫৪ ; সোমবার ;  ২৩ জুলাই, ২০১৮  

অন্যরকম আম্বার লাইফস্টাইল

প্রকাশিত:

নাজিয়া লোপা ।।

সন্ধ্যার নাশতা বা রাতের খাবারের সঙ্গে গান-বাজনার কথা তো সবারই কম-বেশি জানা আছে। কিন্তু ছুটির বিকেলে কেনাকাটার সাথে বাড়তি হিসেবে যদি মেলে মাকসুদ ও ঢাকার গান তাহলে কেমন হয়।

এই চমৎকার অভিজ্ঞতার মুখোমুখি হলেন শুক্রবার ঢাকার যমুনা ফিউচার পার্কের ইস্ট কোর্টে শপিং করতে আসা বেশ কয়েকশ নারী-পুরুষ। অভিনব এই উদ্যোগ অ্যাম্বার লাইফস্টাইলের। উদ্দেশ্য কিন্তু শুধু গান শোনানো ছিলো না। সঙ্গে ছিলো এক্সক্লুসিভ পোশাকের প্রদর্শনী- ছোট-বড়, নারী-পুরুষ-শিশু সবার জন্যই। গানের পাশাপাশি ছিলো হাল আমলে জনপ্রিয় হয়ে ওঠা স্ট্যান্ড আপ কমেডি। সব মিলিয়ে একটি পূর্ণাঙ্গ জীবনধারার অভিজ্ঞতা। “অ্যাম্বার প্রেজেন্টস রিয়ালিটি লাইফস্টাইল শো”-এর এই আয়োজনের কথাই বলা হচ্ছে।

আম্বার ফ্যাশনের উদ্যোক্তারা বলছেন, বিজ্ঞাপনে প্রায়ই শোনা যায় শপিংয়ের অভিজ্ঞতা আনন্দময় করে তোলার কথা। কিন্তু সত্যিকার অর্থে সেটা কেউ করে না। বড়জোর শপিং ব্যপারটা আরামদায়ক বা সুবিধাজনক করে তোলা পর্যন্ত তা সীমাবদ্ধ থাকে।

শহুরে নাগরিকদের জন্য শপিং মলে এসে কেনাকাটা করাটাই এখন একটি বিনোদন হয়ে উঠেছে। তার সাথে মূলধারার বিনোদন যোগ করা হয়েছে এই অভিনব আয়োজনে। টেলিভিশনের পর্দায় যেসব অনুষ্ঠান দেখা যায়, কারো যাতে মনে না হয় যে শপিং করতে এসে সেসব অনুষ্ঠান মিস হয়ে যাচ্ছে। সেই চিন্তা থেকেই এই আয়োজন।

শুক্রবারের এই আয়োজনে মানুষের অভূতপূর্ব সাড়া ও অংশগ্রহণ থেকে উদ্যোক্তা আম্বার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শওকত আজিজ বলেন, আম্বার ফ্যাশন পরিবারের ছোটবড় সবার জন্যই।  এ ধরনের অভিনব আয়োজন ভবিষ্যতেও আরো করার চেষ্টা করব।

অনুষ্ঠানে ফ্যাশন শোতে অংশ নেন দেশের খ্যাতিমান র‌্যাম্প তারকারা।

 

 

আরএফ 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।