ভোর ০৬:৩২ ; মঙ্গলবার ;  ১৯ নভেম্বর, ২০১৯  

গ্র্যান্ড ওয়েডিং ফেয়ার

প্রকাশিত:

লাইফস্টাইল ডেস্ক।।

শাহ্জাহান ওয়েডিং প্ল্যানার অ্যান্ড ইভেন্ট ম্যানেজমেন্ট ও ড্রিম ওয়েভারের যৌথ আয়োজনে প্রথমবারের মতো বন্দরনগরী চট্টগ্রামে আয়োজিত হতে যাচ্ছে গ্র্যান্ড ওয়েডিং ফেয়ার। ২৮ আগস্ট রেডিসন ব্লু চট্টগ্রামের মেজবান হলে দিনব্যাপী চলবে এ আয়োজন।

সবারই চান বিয়ের বিশেষ দিনটি স্মরণীয় করে রাখতে। বিয়ের ঝক্কি-ঝামেলায় যদি কোনও ভুল হয়, তবে পন্ড হয়ে যেতে পারে পুরো আয়োজনই। বিয়েতে কী কী লাগতে পারে, সেটা মনে করিয়ে দেবে এই ওয়েডিং ফেয়ার। একই ছাদের নিচে ওয়েডিং ডেকোরেশন, ফটোগ্রাফি, জুয়েলারি, বিয়ের কার্ড, ডিজাইনার পোশাক, মেকওভার, ফার্নিচার, টুর এন্ড ট্রাভেলস, এন্টারটেইনমেন্টসহ থাকছে বিয়ের সব আয়োজন। 
 

সবার জন্য উন্মুক্ত মেলাটি চলবে সকাল ৯:৩০ থেকে সন্ধ্যা ৬:৩০ পর্যন্ত। দর্শকদের জন্য বাড়তি আয়োজন হিসেবে রয়েছে ব্রাইডাল ফ্যাশন শো। মেলার সার্বিক সহযোগিতায় রয়েছে জরোয়া হাউস, স্টাইল সেল, আর্টল্যন্ড, পারর্সোনা এবং মিডিয়া পার্টনার আরটিভি।

/এনএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।