রাত ০৩:৫৯ ; মঙ্গলবার ;  ১২ নভেম্বর, ২০১৯  

ঢাকায় ইতালিয়ান খাবার

প্রকাশিত:

সৌরভ হাসান।।

ইতালিয়ান খাবার সবসময় হাতের কাছে পাওয়া গেলেও আসল ইতালিয়ান খাবারের স্বাদ ভোজনরসিকরা বলতে গেলে পানই না। এ কথা মাথায় রেখেই র‍্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল আয়োজন করেছে ইতালিয়ান ফুড ফেস্টিভ্যাল। র‍্যাডিসনের ব্রেসারি রেস্টুরেন্টে ২৭ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত ১০ দিন চলবে খাবারের এ উৎসব।
 

ইতালিয়ান ফুড ফেস্টিভ্যাল উপলক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরেন হোটেলের মহাব্যবস্থাপক ক্রিস্টোফ ভোগেলী। তিনি বলেন, 'বাংলাদেশে ইতালীয় খাবারের চাহিদা রয়েছে বেশ। আশা করি এ উৎসবের মাধ্যমে সত্যিকারের ইতালিয়ান খাবারের স্বাদ পাবেন ভোজনরসিকরা।' সম্মেলনে আরও উপস্থিত ছিলেন হোটেলের নির্বাহী সহকারী ব্যবস্থাপক সাঈদ আহমেদ এবং ইতালিয়ান শেফ এ্যান্টনীয় গ্রাভাগনো।

২৭ আগস্ট সন্ধ্যা ৭টায় উদ্বোধন করা হবে ইতালিয়ান ফুড ফেস্টিভ্যাল। সুইজারল্যান্ড, জার্মানি ও থাইল্যান্ডসহ কয়েকটি দেশের রাষ্ট্রদূতেরা উপস্থিত থাকবেন অনুষ্ঠানে। উৎসবে র‍্যাডিসনের এক্সিকিউটিভ শেফ ইতালীয় নাগরিক এ্যান্টনীয় গ্রাভাগনো তাঁর রন্ধনশৈলীর মাধ্যমে পরিবেশন করবেন পাস্তা, পিৎজা, রিসেতো, স্যুপ, সালাদ অ্যাপেটাইজার এবং ডেজার্টসহ প্রায় শতপদের খাবার। বুফে পদ্ধতিতে পরিবেশন করা খাবারের জন্য জনপ্রতি খরচ করতে হবে ৩৯৯৯ টাকা। উৎসবে র‍্যাফেল ড্রয়ের ব্যবস্থা থাকছে।
 

ছবি: লেখক

/এনএ/  আরএফ

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।