রাত ০৯:৪৪ ; মঙ্গলবার ;  ২৫ জুন, ২০১৯  

মধ্যবর্তী নির্বাচন চাওয়ার মতো বিরোধী দল নেই: এরশাদ

প্রকাশিত:

সম্পাদিত:

রংপুর প্রতিনিধি।।

মধ্যবর্তী নির্বাচন চাওয়ার মতো দেশে কোনও বিরোধী দল নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ। তিনি বলেন, বর্তমান সরকার পাঁচ বছর মেয়াদ পূর্ণ করেই নির্বাচনের আয়োজন করবে বলে মনে হচ্ছে। বুধবার সকালে রংপুরে নিজের পল্লী নিবাস বাসভবনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করার সময় এ কথা বলেন তিনি।

দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবস্থা নাজুক উল্লেখ করে এরশাদ বলেন, প্রতিদিন শিশুরা নির্যাতনের শিকার ও নিহত হচ্ছে। পরিস্থিতি এখন সরকারের নিয়ন্ত্রণের বাইরে। এটা সরকারের চরম ব্যর্থতা।

সরকারের মন্ত্রিসভায় থাকা দলের সদস্যদের পদত্যাগ করা সংক্রান্ত এক প্রশ্নের উত্তরে এরশাদ বলেন, দলের প্রেসিডিয়ামের সভা ডেকে আলোচনা করে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে তড়িঘড়ি নয়, একটু দেরিতে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

এ সময় এরশাদের ছোটভাই ও সাবেক মন্ত্রী জিএম কাদের, জেলা জাপার আহ্বায়ক মোফাজ্জল হোসেন মাস্টার, সদস্য সচিব এরশাদের ভাতিজা হোসেন মকবুল শাহারিয়ার, মহানগর আহ্বায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, সদস্য সচিব এসএম ইয়াসির ও মহিলা এমপি শাহানারা বেগমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

/এমডিপি/এফএ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।