রাত ০৩:৫৩ ; মঙ্গলবার ;  ১২ নভেম্বর, ২০১৯  

শেষ বর্ষায় লেখক আড্ডা

প্রকাশিত:

সম্পাদিত:

লাইফস্টাইল প্রতিবেদন।।

আগামীকাল শুক্রবার শ্রাবণ মাসের শেষ দিনে গাজীপুরের সালনায় আড্ডার আয়োজন করেছেন তরুণ লেখকরা। দিনব্যাপী আলাপ ও পারস্পরিক মতবিনিময়ের মধ্য দিয়ে সময় কাটাবেন তারা। বর্ষা উদযাপন করতেই তারা গাজীপুর যাচ্ছেন বলে জানান। লেখকরা এই অনুষ্ঠানের নাম রেখেছেন ‘রাইটার্স ক্যাম্প’।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, গাজীপুরের সালনায় রিভেরি রিসোর্টে তারা এর আয়োজন করেছেন। শুক্রবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সেখানে সময় কাটাবেন তারা। কথাসাহিত্যিক মইনুল আহসান সাবের, শাকুর মজিদ, চলচ্চিত্র নির্মাতা নুরুল আলম আতিক, মোস্তফা সরওয়ার ফারুকী, কবি কামরুজ্জামান কামু, কবি চঞ্চল আশরাফ, লেখক ও সাংবাদিক মাহবুব মোর্শেদ, কবি ও অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি, লেখক সালাহ উদ্দিন শুভ্র, কবি রহিমা আফরোজ মুন্নী, সাংবাদিক মোহাম্মদ আরজু, কবি নওশাদ জামিল, গল্পকার মেহেদি উল্লাহ, প্রকাশক ওসমান গণিসহ বেশ কয়েকজন লেখক, শিল্পী, প্রকাশক ও ব্যক্তিত্ব উপস্থিত থাকবেন।

আয়োজকরা জানান, শিল্পের নানা ক্ষেত্রের মানুষদের মধ্যে সাক্ষাৎ ও ভাব বিনিময়ের জন্য তারা বর্ষার শেষ দিনটিকে বেছে নিয়েছেন।

/আরএফ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।