রাত ০৪:৩৮ ; মঙ্গলবার ;  ১২ নভেম্বর, ২০১৯  

অস্ট্রেলিয়ান এডুকেশান ওপেন ডে

প্রকাশিত:

সম্পাদিত:

লাইফস্টাইল ডেস্ক ।।

প্যাক এশিয়া বাংলাদেশের আয়োজনে আগামী ১৪ই আগস্ট, শুক্রবার অনুষ্ঠিত হতে যাচ্ছে অস্ট্রেলিয়ান এডুকেশান ওপেন ডে”। অস্ট্রেলিয়ার ১০টি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করছে এই ওপেন ডে তে। এই আয়োজনে আগ্রহী শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের রিপ্রেসেন্টেটিভদের সাথে ভর্তি সংক্রান্ত তথ্য, স্কলারশিপ এবং যাবতীয় বিষয় নিয়ে সরাসরি কথা বলার সুযোগ পাবে। এই আয়োজনে অংশগ্রহণ করছে ম্যাককুয়েরি বিশ্ববিদ্যালয়, এডিথ কাওয়ান বিশ্ববিদ্যালয়, ইউনিভার্সিটি অফ টেকনোলজি সিডনি, লা ট্রোব বিশ্ববিদ্যালয়, ডিকিন বিশ্ববিদ্যালয়, সেন্ট্রাল কুইন্সল্যান্ড বিশ্ববিদ্যালয়, ইউনিভার্সিটি অফ তাসমানিয়া, কার্টিন ইউনিভার্সিটি, সাউদার্ন কুইন্সল্যান্ড সিডনি, ট্যাফে নিউ সাউথ ওয়েলস।

আয়োজনটি সকাল ১০:৩০ থেকে বিকাল ৪:৩০টা পর্যন্ত ঢাকার হোটেল আমারিতে (রোড ৪১, গুলশান-২) অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগ্রহী শিক্ষার্থিদের জন্য প্রবেশ উন্মুক্ত রাখা হয়েছে। এছাড়াও ঐদিন এপ্লিকেশন ফি ছাড়াই বিশ্ববিদ্যালয়গুলোতে আবেদন করা যাবে।

 

আরএফ  

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।