ভোর ০৬:২৩ ; মঙ্গলবার ;  ১৯ নভেম্বর, ২০১৯  

বিপাশা হায়াতের একক চিত্রকর্ম প্রদর্শনী

প্রকাশিত:

লাইফস্টাইল ডেস্ক।।

গতকাল ৮ আগস্ট বেঙ্গল আর্ট লাউঞ্জে শুরু হলো শিল্পী বিপাশা হায়াতের একক চিত্রকর্ম প্রদর্শনী। 'রি-আল্মস অফ মেমোরী' শীর্ষক ৩ সপ্তাহব্যাপী এ প্রদর্শনীর উদ্বোধন করেন কোরিয়ার মহামান্য রাষ্ট্রদূত লী ইউন ইয়াং এবং মঞ্জুরুল ইসলাম, প্রফেসর, ইংরেজি বিভাগ, ঢাকা বিশ্ববিদ্যালয় ।  

বিপাশা হায়াত ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের পেইন্টিং বিভাগ থেকে স্নাতক এবং স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেছেন। তিনি একজন সফল অভিনেত্রী, নাট্যকার এবং চিত্রশিল্পী। ‘আমার ছবির টুকরো অংশগুলো প্রতিনিধিত্ব করে আমার টুকরো স্মৃতিগুলোকে। আর যে লাইনগুলো দিয়ে এগুলো আলাদা করা সেটা একে আহ্বান করে আমার বর্তমানে। ক্যানভাসটা আসলে এ দুটি সময়– অতীত বর্তমান এবং আমার মৌলিক আবেগ ধরে রাখার জায়গা’– নিজের কাজ সম্পর্কে বলেন শিল্পী বিপাশা হায়াত।   
 

প্রদর্শনীতে ২৮ টি চিত্রকর্ম এবং ৮টি ড্রয়িং প্রদর্শিত হচ্ছে। আগামী ২৯শে আগস্ট পর্যন্ত প্রতিদিন দুপুর ১২টা থেকে রাত ৮ টা পর্যন্ত খোলা থাকবে প্রদর্শনী।  

ঠিকানা: ৬০, রোড ১৩১, গুলশান সার্কেল ১, ঢাকা-১২১২


/এনএ/ আরএফ

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।