রাত ০৮:৫৪ ; বৃহস্পতিবার ;  ২৭ জুলাই, ২০১৭  

চলো টেকনোলজিস ও সিটি ব্যাংকের মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

2

প্রকাশিত:

সম্পাদিত:

টেক ডেস্ক॥

অ্যাপের মাধ্যমে প্রাইভেট কার সেবাদানকারী প্রতিষ্ঠান চলো টেকনোলজিস লিমিটেড ও সিটি ব্যাংকের প্রিমিয়াম সার্ভিস সিটিজেমস প্রায়োরিটি ব্যাংকিং একটি সমঝোতা স্মারকে স্বাক্ষর ক‌‌‌রেছে। গত বৃহস্পতিবার সিটি ব্যাংক লিমিটেডের সিটিজেমস সেন্টারে এ চুক্তি স্বাক্ষর হয়।

এ চুক্তির অাওতায় চলো টেকনোলজিস লিমিটেড সিটিজেমস প্রায়োরিটি ব্যাংকিং গ্রাহকদের এয়ারপোর্টে পিক অ্যান্ড ড্রপ সেবা দেবে। এই সেবাটি চলো টেকনোলজিস বিশেষভাবে শুধু সিটিজেমস প্রায়োরিটি গ্রাহকদের জন্য ডিজাইন করেছে।

এই চুক্তির মাধ্যমে উভয়পক্ষই করপোরেট ব্র্যান্ড উন্নয়নের পদক্ষেপ গ্রহণ করবে বিপণন ও বিক্রয় মূলক ক্যাম্পেইনের মাধ্যমে। অাঞ্চলিক ও অান্তর্জাতিক ফোরামে ভাগ করে নেবে করপোরেট সুযোগ সুবিধা ।

সিটি ব্যাংক লিমিটেডের সিটিজেমস প্রায়োরিটি ব্যাংকিং বিভাগের পরিচালক অালী রেজা ও চলো টেকনোলজিস লিমিটেডের পরিচালক দেওয়ান জামিল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় চলো টেকনোলজিস লিমিটেডের হেড অব অপারেশন জাকের হোসেন খান, কী অ্যাকাউন্ট ম্যানেজার জুবায়ের হোসেন এবং সিটি ব্যাংক লিমিটেডের সিটিজেমস প্রায়োরিটি ব্যাংকিং বিভাগের ব্যবসায় উন্নয়ন ব্যবস্থাপক পাপিয়া চৌধুরী, জ্যেষ্ঠ ব্যবস্থাপক মইনুল ইসলাম ও সিনথিয়া ফরহাদ বর্ষা-সহ উভয় প্রতিষ্ঠানের অারও অনেকে উপস্থিত ছিলেন।

/এইচএএইচ/

 

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।