রাত ১১:২২ ; শুক্রবার ;  ১৮ অক্টোবর, ২০১৯  

পুলিশ-ডাকাত বন্দুকযুদ্ধে দুজন গুলিবিদ্ধ

প্রকাশিত:

সিরাজগঞ্জ প্রতিনিধি।।

ডাকাত দলের সঙ্গে পুলিশের বন্দুকযুদ্ধে দুই ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ।  রবিবার সিরাজগঞ্জের যমুনা নদীতে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন,সিরাজগঞ্জ সদর উপজেলার মেছরা ইউনিয়নের মাটিকোড়া গ্রামের আইনাল ডাকাতের ছেলে আব্দুল মোতালেব (২২) এবং একই এলাকার নুরু ডাকাতের ছেলে শাহাদত হোসেন (২০)। তাদের সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযানে অংশ নেওয়া সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক আব্দুল বারেক জানান,সদর উপজেলার যমুনার রূপসার চরে একটি যাত্রীবাহী নৌকায় ডাকাতি করা হবে এমন সংবাদের ভিত্তিতে রবিবার দুপুর সোয়া ১টার দিকে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় ৮-১০ জন ডাকাত পুলিশের ওপর গুলি চালালে পুলিশও শর্টগান দিয়ে ১০-১২ রাউন্ড রাবার বুলেট ছোড়ে। এতে ৬-৭ জন পালিয়ে গেলেও দুই ডাকাত ডান হাত ও শরীরে গুলিব্দ্ধি হয়।  

সিরাজগঞ্জ সদর থানার ওসি হাবিবুল ইসলাম জানান,আটককৃতদের বিরুদ্ধে যমুনার চরে একাধিক নৌডাকাতির অভিযোগ রয়েছে। সম্প্রতি জেলার কাজিপুর উপজেলার নাটুয়ারা চরে বেশ কজন পাট ব্যবসায়ীর কাছ থেকে ডাকাতরা ১৫ লাখ টাকা লুট করে নিয়েছে। ওই ডাকাতদলের সঙ্গে তাদের সম্পৃক্ততা রয়েছে বলে পুলিশের ধারণা। এ বিষয়ে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

/জেবি/এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।