রাত ১০:৪১ ; শুক্রবার ;  ১৮ অক্টোবর, ২০১৯  

রংপুরে বাসের ছাদ থেকে পড়ে যাত্রীর মৃত্যু

প্রকাশিত:

রংপুর প্রতিনিধি।।

রংপুরে চলন্ত বাসের ছাদ থেকে পড়ে এক যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় আরও ৫ যাত্রী আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে নগরীর আরকে রোডের মধ্য বাবুখাঁ এলাকার নজরুল সংঘ পাঠাগারের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আব্দুস ছাত্তার (৫০)। তিনি মিঠারপুকুর উপজেলার ছড়ান এলাকার বাসিন্দা। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, গাইবান্ধা থেকে ছেড়ে আসা রংপুরের কেন্দ্রীয় বাস টার্মিনাল গামী একটি মিনিবাস (গাজীপুর জ- ০৪-০১১৩) ওই স্থানে বিপরীত দিক থেকে আসা  প্রায় মুখোমুখি সংঘর্ষের উপক্রম এক বাইকেল আরোহীকে সাইড দিতে গিয়ে বাস চালক  নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারে ধাক্কা মারে। এতে বাসের ওপরে থাকা যাত্রীরা ছিটকে নিচে পড়ে যান। পরে স্থানীয়রা আহত ৬ জনকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক আব্দুস সাত্তারকে মৃত ঘোষণা করেন। আহত অন্য ৫ জন  চিকিৎসাধীন রয়েছেন। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন। তবে দুর্ঘটনার পর থেকে বাস চালক পলাতক।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী দুর্ঘটনার  বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় প্রাথমিকভাবে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।

/জেবি/এমএনএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।