রাত ০৯:৫৭ ; শুক্রবার ;  ১৮ অক্টোবর, ২০১৯  

পঞ্চগড়ে কারারক্ষীসহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত:

পঞ্চগড় প্রতিনিধি॥

পঞ্চগড় জেলা কারাগারের কারারক্ষীসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে জেলার সদর উপজেলার ডুডুমারি দেওয়ানহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৪০টি নেশা জাতীয় ভারতীয় ইনজেকশন, ফেনসিডিল, মোটরসাইকেল ও একটি বাইসাইকেল জব্দ করা হয়।

আটকৃতরা হলেন, পঞ্চগড় জেলা কারাগারের কারারক্ষী ও কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার বেলাল হোসেন (২৮) ও পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের সাদ্দাম হোসেন (২২)।

পঞ্চগড় থানার এসআই কাইয়ুম জানান, দুপুরে সাদ্দাম হোসেন দেওয়ানহাট সড়কে বাইসাইকেলে করে ১৪০টি নেশা জাতীয় ভারতীয় ইনজেকশন ও ফেনসিডিল নিয়ে মোটরসাইকেল আরোহী কারারক্ষী বেলাল হোসেনের কাছে হস্তান্তর করেন। এসময় পুলিশ তাদের আটক করে।

পঞ্চগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুল ইসলাম জানান, আটককৃতদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে নিয়মিত মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। মামলার পর তাদের জেলহাজতে পাঠানো হবে।

/এমডিপি/টিএন/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।