বিকাল ০৫:২২ ; মঙ্গলবার ;  ২০ নভেম্বর, ২০১৮  

প্রিয়াঙ্কার অজানা ১১

প্রকাশিত:

সম্পাদিত:

বিনোদন ডেস্ক।।

ক্যারিয়ারের মাঝের বেশ কিছু বছর প্রদীপের তলায় জায়গা না পেলেও হালের কয়েকটি ছবির কারণে অন্য মার্গে পৌঁছে গেছেন তিনি। কাজ করছেন মার্কিন টিভি সিরিজ ‘কোয়ান্টিকোতে’ও। ২০০০ সালে বিশ্ব সুন্দরী নির্বাচিত হলেও এখনও তার আবেদন কমেনি এতটুকু। ‘জানেন ওকি?’ বিভাগে জেনে নেওয়া যাক প্রিয়াঙ্কা চোপড়ার আরও কিছু অজানা অধ্যায়-

১. সংগীতের প্রতি তার অনুরাগ প্রবল। ওয়েস্টার্ন ক্লাসিক্যালের ভক্ত তিনি। আবার পণ্ডিত রবিশংকর তার আদর্শ।

২. প্রিয়াঙ্কা গাড়ি পাগল। তার আছে একটি পোর্শে কেইনি, বিএমডাব্লিউ সেভেন সিরিজ, মার্সিডিজ এস ক্লাস, রোলস রয়েস। এমনকি একটি হার্লে ডেভিসনও আছে তার।

৩. প্রিয়াঙ্কার জনপ্রিয় ছদ্মনাম পিগি চপস! নামটি রেখেছেন অভিষেক বচ্চন।

৪. বোস্টন থেকে দশম শ্রেণি পর্যন্ত পড়ার পর প্রিয়াঙ্কার ইচ্ছে ছিল হয় সফটওয়্যার ইঞ্জিনিয়ার না হয় মনোবিজ্ঞানী হবেন।

৫. ম্যাক্সিম ম্যাগাজিনের প্রথম ভারতীয় সংস্করণ প্রকাশ হয় ২০০৬ সালে। প্রচ্ছদে ছিলেন প্রিয়াঙ্কা।

৬. ২০০৮ সাল থেকেই ম্যাক্সিম ইন্ডিয়া হট ১০০ তালিকা প্রকাশ করে আসছে। একমাত্র প্রিয়াঙ্কা চোপড়াই ৭ বছরে পর পর দুবার সে তালিকায় প্রথম হন।

৭. ইস্টার্ন আই ম্যাগাজিনের জরিপে পর পর তিনবার এশিয়ার সেরা আবেদনময়ী হয়েছেন প্রিয়াঙ্কা। সালগুলো হলো ২০০৬, ২০১২ ও ২০১৪।

৮. যুক্তরাষ্ট্রের জাতীয় পর্যায়ের সম্মাননা ন্যাশনাল ওপাস অনার কয়ের পাওয়া একমাত্র ভারতীয় হলেন প্রিয়াঙ্কা।

৯. ‘হোয়াটস ইওর রাশি’ ছবিতে ১২টি ভিন্ন চরিত্রে অভিনয়ের জন্য তার নাম প্রস্তাব করা হয়েছিল গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে।

১০. ‘ডন ও ড্রোনা’ ছবির জন্য নিজেকে স্রেফ ফিট দেখাতে প্রিয়াঙ্কা শিখেছেন জুজিৎসু, কারাতে ও গাটকা নামের আত্মরক্ষার কৌশল। ‘ম্যারি কমে’র জন্য শেখেন বক্সিং।

১১. ‘ব্লাফ মাস্টার’ ছবির জন্য ‘উমরাও জান’-এর প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন।

/এআরসি/এমএম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।