সকাল ১০:৪৫ ; শনিবার ;  ২৩ মার্চ, ২০১৯  

করপোরেট গভর্নেন্স পুরস্কারের জন্য প্রস্তাব আহবান

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

ঢাকা ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে তালিকাভুক্ত কোম্পানিগুলোর মধ্য থেকে করপোরেট গভর্নেন্স অ্যাওয়ার্ড-২০১৪ প্রদানের উদ্দেশ্যে প্রস্তাব আহবান করেছে ইনস্টিটিউট অব চাটার্ড সেক্রেটারিজ বাংলাদেশ (আইসিএসবি)।

এ উপলক্ষ্যে আইসিএসবি'র একটি প্রতিনিধি দল আজ বৃহস্পতিবার সচিবালয়ে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতে সঙ্গে সাক্ষাৎ করে এ বিষয়ে তাকে অবহিত করে।

আইসিএসবি'র প্রেসিডেন্ট মোহাম্মদ আসাদ উল্লাহর নেতৃত্বে প্রতিনিধি দলটিতে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম নাসিমুল হাই, সেক্রেটারি মুস্তফা মহিউদ্দিন প্রমুখ।

প্রতিনিধি দলটি এ সময় আইসিএসবি'র বিভিন্ন কর্মকাণ্ড সম্পর্কে অর্থমন্ত্রীকে অবহিত করেন। পাশাপাশি এ পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তাকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানায়।

এ বছরের শেষার্ধের কোনো এক সময় এ পুরস্কারটি প্রদান করা হবে। এ জন্য আগামী ৩০ জুলাই নাগাদ প্রস্তাব জমা দেওয়ার আহবান জানিয়েছে আইসিএসবি। প্রতিষ্ঠানটির ওয়েবসাইটে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

/এফএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।