রাত ০৪:৫৬ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

‘স্বাধীনতাবিরোধীরা যেন এ দেশে আর রাজনীতি না করতে পারে’

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন রিপোর্ট।।

মুক্তিযুদ্ধের ও বাংলাদেশের জনগণের এখন একটাই দাবি- স্বাধীনতাবিরোধীরা যেন এ দেশে আর রাজনীতি করতে না পারে । তাই সবাইকেই এ বিষয়ে নজর রাখার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত ‘জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধ করুন, দ্রুত যুদ্ধাপরাধীদের ফাঁসিতে ঝুলিয়ে জাতিকে কলঙ্কমুক্ত করুন’ শীর্ষক এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এ কথা বলেন।

সাংবাদিক শফিকুর রহমানের বক্তব্য তুলে ধরে তিনি বলেন, হিজবুথ তাহারি, আইএস ও আল কায়দার নতুন সংস্করণ হচ্ছে জামায়াত । তাই ২০ দলীয় জোটের নেতারা দেশের বাইরে গিয়ে তাদের কাছ থেকে প্রশিক্ষণ নিয়ে আসেন।

একই সংক্ষিপ্ত সমাবেশে জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক শফিকুর রহমান বলেন, ‘সাম্প্রতিক সময়ে বিএনপির নেত্রী খালেদা জিয়া একটি সংবাদ সম্মেলনে বলেছেন, আনসারুল্লাহ হচ্ছে আওয়ামী লীগের সৃষ্টি। এর পরেই তিনি মিচকি মেরে হাসেন, তার মানে তিনি ফাজলামি ও ডাহা মিথ্যা কথা বলছেন।তার মতো মিথ্যা কথা ইবলিশও বলে কিনা তাতে আমার সন্দেহ আছে।’

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানার সভাপতিত্বে এ সমাবেশে আরও বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক অ্যাড. বলোরাম পোদ্দার, অধ্যক্ষ শাহজান আলম সাজু, মুক্তিযুদ্ধা আব্দুল হাই কানু প্রমুখ।

/এসআইএস / এএইচ /

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।