রাত ১১:২৯ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

‘বিশৃঙ্খল ও ভীতিকর’ বললেন পরিণীতি

প্রকাশিত:

বিনোদন প্রতিবেদক ।।

ঢাকার অভিজ্ঞতাকে 'বিশৃঙ্খল ও ভীতিকর' বললেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। বুধবার দুপুরে ফেসবুকে তার ভেরিফাইড পেজে এ অভিজ্ঞতার কথা লেখেন তিনি।

বলিউডের এ জনপ্রিয় তারকা ঢাকায় প্রথমবারের মতো আসার কথা এভাবেই তার ভক্তদের জানান। লেখেন, ‘ঢাকায় সব অসাধারণ ভক্তরা আছে। বিশৃঙ্খল ও ভীতিকর এ সফর সব মিলিয়ে মন্দ কাটেনি।’

মঙ্গলবার নামসর্বস্ব আয়োজক প্রতিষ্ঠান গ্রিন অ্যাপল কমিউনিকেশনস রাজধানীর বসুন্ধরার আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে একটি ফ্যাশন শো'র আয়োজন করে। মূল অনুষ্ঠানের পর কথাকাটির এক পর্যায়ে সাংবাদিকদের ওপর হামলা করা হয়। তার সামনেই সেসময় সাংবাদিকদের ওপর লাঠিচার্জ করা হয়। হামলার শিকার হন বিডিনিউজ, প্রথম আলো, বাংলামেইল, বাংলা ট্রিবিউনসহ দেশের শীর্ষস্থানীয় বেশ কিছু গণমাধ্যমের সংবাদকর্মীরা। সেসময় তাদের সামনে দিয়েই অনুষ্ঠানস্থল ত্যগ করেন পরিণীতি।

এদিকে, সাংবাদিকের ওপর আঘাতের ঘটনায় গ্রিন অ্যাপল কমিউনিকেশনসকে ধিক্কার জানিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে লেখালেখি হচ্ছে। আর আগামীতে এই প্রতিষ্ঠানের সব ধরনের কার্যক্রম বর্জনের আহ্বান জানিয়েছেন বিনোদন সাংবাদিকরা।

/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।