রাত ০৫:৩২ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

সিলেট যাত্রাবিরতি করবেন প্রধানমন্ত্রী

প্রকাশিত:

সিলেট প্রতিনিধি।।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার যুক্তরাজ্য সফর শেষে বৃহস্পতিবার বিমানযোগে বাংলাদেশে ফেরার পথে সিলেট বিমানবন্দরে যাত্রাবিরতি করবেন। বিমানটি সিলেটের ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এক ঘণ্টা যাত্রাবিরতি করবে। এই সময়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

সাবেক মেয়র ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান জানিয়েছেন, ১৮ জুন বৃহস্পতিবার বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা যুক্তরাজ্য থেকে সরাসরি সিলেট বিমানবন্দরে এসে পৌঁছাবেন। দলের পক্ষ থেকে তাকে স্বাগত জানানো হবে এবং প্রধানমন্ত্রীর সঙ্গে স্থানীয় নেতারা সৌজন্য সাক্ষাৎ করবেন।

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক মো. হাফিজ আহমদ জানিয়েছেন, ‘বাংলাদেশ বিমানের লন্ডন-সিলেট সরাসরি ফ্লাইটে সকাল ৯টা ১৫ মিনিটে সিলেটে এসে পৌঁছবেন প্রধানমন্ত্রী। বিমানটি এক ঘণ্টার বিরতি শেষে ঢাকার উদ্দেশে  ছেড়ে যাবে। এ কারণে নিরাপত্তা ব্যবস্থাসহ সার্বিক প্রস্তুতি নেওয়া হয়েছে।’

উল্লেখ্য, গত ১২ জুন শুক্রবার ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রী বাংলাদেশ বিমানের একটি বিশেষ ফ্লাইট করে ঢাকা থেকে লন্ডনের উদ্দেশে যাত্রা করেন।

/এনএস/ এএইচ/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।