রাত ০৪:২৬ ; সোমবার ;  ১৮ নভেম্বর, ২০১৯  

ছাত্রদলের সন্ত্রাসীরা ছাত্রলীগের ইমেজ নষ্ট করছে - জয়

প্রকাশিত:

বাংলা ট্রিবিউন ডেস্ক।।

ছাত্রদলের সন্ত্রাসীরা ছাত্রলীগের কর্মসূচিতে ঢুকে অপকর্ম করছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। মঙ্গলবার ভার্জিনিয়ায় যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের এক সভায় জয় বলেন, ছাত্রদলের সন্ত্রাসীরা ছাত্রলীগের ইমেজ তথা সরকারের ভাবমূর্তি বিনষ্টের ষড়যন্ত্র চালাচ্ছে।
যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের কর্মকাণ্ড সম্পর্কে ধারণা নিতে সংগঠনের নেতাদের সঙ্গে এই সভা ডাকেন জয়। তার আহ্বানে মঙ্গলবার স্থানীয় সময় দুপুরে ভার্জিনিয়ার একটি রেস্তোরায় জড়ো হন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের নেতারা। এর সভাপতি সিদ্দিকুর রহমান জানান, বৈঠকে নিউইয়র্ক আওয়ামী লীগের কার্যক্রম ছাড়াও সংগঠনের দুই-একজন নেতার কর্মকাণ্ড নিয়ে আলোচনা হয়।
এছাড়া যুক্তরাষ্ট্র যুবলীগ ও শ্রমিক লীগসহ দলের অন্য সহযোগী সংগঠনগুলোর কার্যক্রম নিয়েও কথা হয় বৈঠকে। বাংলাদেশের উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের সম্পর্কে আন্তর্জাতিক মহল ও দেশে নিজ নিজ এলাকায় সবাইকে সজাগ করতে প্রবাসের নেতাদের কাজ করার আহ্বান জানান জয়। সেই সঙ্গে তিনি সাংগঠনিক কার্যক্রম জোরদার করার তাগিদ দেন।
অন্যদের মধ্যে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ-সভাপতি এম ফজলুর রহমান ও আকতার হোসেন, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজ্জাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ ও সাংগঠনিক সম্পাদক ফারুক আহমেদ সভায় উপস্থিত ছিলেন। 

/এসএস/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।