রাত ১০:২১ ; শুক্রবার ;  ২২ মার্চ, ২০১৯  

৫ম বর্ষে পা দিল জবি ক্যারিয়ার ক্লাব

প্রকাশিত:

সম্পাদিত:

জবি প্রতিনিধি।।

চতুর্থ বর্ষপূর্তি পালনের মধ্য দিয়ে পঞ্চম বর্ষে পা রাখলো জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যারিয়ার ক্লাব। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ব্যাবস্থাপনা শিক্ষা বিভাগ মিলনায়তনে অরাজনৈতিক এ সংগঠনটির  বর্ষপূর্তি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জবি উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান কেক কেটে ক্যারিয়ার ক্লাবের বর্ষপূর্তির অনুষ্ঠানের উদ্বোধন করেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, 'জীবনে ভাল কিছু করতে হলে একটি লক্ষ্য নিয়ে এগোতে হবে। লক্ষ্যহীন ভাবে এগোলে কিছুই করতে পারবে না'।

এসময় তিনি ক্যারিয়ার ক্লাবের সাফল্য কামনা করেন।

বক্তব্য শেষে তিনি ক্যারিয়ার ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইট উদ্ভোধন করেন। www.jnucc.org তে ক্লিক করে বিশ্ববিদ্যালয়ের যে কোনও শিক্ষার্থী ক্যারিয়ার ক্লাবের সদস্য হতে পারবেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের চিফ মডারেটর ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক মো. মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিম ভূঁইয়া, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের (এমবিএ) পরিচালক অধ্যাপক এ কে এম মনিরুজ্জামান, ক্যারিয়ার ক্লাবের সদস্যসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

উল্লেখ্য, ২০১১ সালের এই দিনে মাত্র ৮ জনের সমন্বয়ে যাত্রা শুরু হয় এই ক্লাবের। ক্যারিয়ার ক্লাবটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিজেদের আগ্রহ ও দক্ষতা অনুযায়ী ক্যারিয়ার উন্নয়ন এবং ভালো পেশা বেছে নেওয়ার ক্ষেত্রে দিক নির্দেশনা ও পারমর্শ দিয়ে থাকে।

/এএ/

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।