রাত ০২:১৮ ; সোমবার ;  ০৫ ডিসেম্বর, ২০১৬  

কুয়াকাটায় আ. লীগ ও জাপার মেয়র প্রার্থীকে অর্থদণ্ড

প্রকাশিত:

পটুয়াখালী প্রতিনিধি।।

পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভা নির্বাচনে পোস্টার লাগানোকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও জাপার মেয়র প্রার্থীর কর্মী-সমথর্কদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় উভয় প্রার্থীকে অর্থদণ্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট মঈন উদ্দিন খন্দকার। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নবীনপুর এলাকায় এ ঘটনা ঘটে। কুয়াকাটা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সঞ্জয় মণ্ডল এ তথ্য জানান।

এ ঘটনায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী আব্দুল বারেক মোল্লাকে দশ হাজার টাকা ও জাতীয় পার্টির  মেয়র প্রার্থী আনোয়ার হোসেন হাওলাদারকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কুয়াকাটা নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই সঞ্জয় মণ্ডল জানান, কুয়াকাটা পৌর সভার ৬নং ওয়ার্ডের নবীনপুর এলাকায় পোস্টার লাগানোকে কেন্দ্র করে উভয় প্রার্থীর সমর্থকরা কথাকাটাকাটির এক পর্যায়ে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু করে। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট মঈন উদ্দিন খন্দকার ঘটনাস্থলে পৌঁছে উভয় প্রার্থীর সমর্থক ও স্থানীয়দের সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের দায়ে দুজনকেই দোষী সাব্যস্ত করে অর্থদণ্ডের আদেশ দেন।

/এআর/এমএনএইচ/

 

 

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।