রাত ০৫:৫৭ ; রবিবার ;  ১৮ নভেম্বর, ২০১৮  

অর্ণবের ‘বোকা চাঁদ’ ও ‘তুই বললে’

প্রকাশিত:

সম্পাদিত:

বিনোদন প্রতিবেদক॥
‘বোকা চাঁদ’ ও ‘তুই বললে’- অর্ণবের নতুন দুটি গান। ‘বোকা চাঁদ’ গানের মাধ্যমে চলতি বছরে ঢাকাই চলচ্চিত্রের জন্য নতুন কাজ করলেন এ সংগীতশিল্পী। রেদওয়ান রনি পরিচালিত 'আইসক্রিম' ছবির এ গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এর সুর করেছেন আরাফাত মহসিন। কথা লিখেছেন রাজীব আশরাফ। আর ইন্দো-বাংলা প্রজেক্টের জন্য ‘তুই বললে’ শিরোনামের গান গেয়েছেন তিনি। এটি লিখেছেন কলকাতার প্রশান্ত সরকার ও সংগীতায়োজনে প্রদ্যূৎ চ্যাটার্জি। গানটির লোগোর নকশা করেছেন জয়ন্ত রায়।

অর্ণব বলেন, ''বোকা চাঁদ' গানের কথা বেশ ভালো লেগেছে। বেশ স্বাধীনভাবেই কাজটি করতে পেরেছি। ‘তুই বললে’ গানটি ভারত-বাংলাদেশের জন্য করা হয়েছে।''

এদিকে অর্ণব মঙ্গলবার (আজ) কলকাতায় যাচ্ছেন। ভারতের নতুন টিভি চ্যানেল কালারস বাংলার অনুষ্ঠানের জন্য তার এ সফর। জানা গেছে, কালারস টিভি গ্রুপের নতুন এ চ্যানেলের উদ্বোধনী উপলক্ষে বেশ কিছু অনুষ্ঠান নির্মাণ করা হবে। আর এর রবীন্দ্রসংগীতের অনুষ্ঠানে গাইবেন তিনি।

 

/এম/

***বাংলা ট্রিবিউনে প্রকাশিত কোনও সংবাদ, কলাম, তথ্য, ছবি, কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার দণ্ডনীয় অপরাধ। অনুমতি ছাড়া ব্যবহার করলে কর্তৃপক্ষ আইনি ব্যবস্থা গ্রহণ করবে।